BIWTA Job Circular || বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষতে ৩৬৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (Bangladesh Inland Water Transport Corporation - BIWTC)  গত ২৯/০৩/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।Bangladesh Inland Water Transport Corporation - BIWTC  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (Bangladesh Inland Water Transport Corporation - BIWTC)  ২৪ টি পদে ৩৬৩ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Bangladesh Inland Water Transport Corporation BIWTC Job Details




Bangladesh Inland Water Transport Corporation BIWTC  Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (Bangladesh Inland Water Transport Corporation - BIWTC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.biwtc.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ ৩২০/- ২১৫/-  (টেলিটক ফি)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শুরুর তারিখঃ ১লা এপ্রিল, ২০২২
আবেদন করার শেষ তারিখঃ ৩০শে এপ্রিল, ২০২২


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (Bangladesh Inland Water Transport  - BIWTC)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ





বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (Bangladesh Inland Water Transport Corporation - BIWTC)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে বিস্তারিত দেখুন ওয়েবসাইটেঃ

 

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশন (Bangladesh Inland Water Transport Corporation - BIWTC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts