BPSC Education Engineering Department EED Result বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নিয়োগের ফলাফল 2022

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EED) তে সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), ড্রাফটসম্যান ও এস্টিমেটর” পদে উত্তীর্ণ প্রার্থীদের MCQ ফলাফল দিয়েছেন কর্তৃপক্ষ। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EED) এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার ফলাফলসহ পরবর্তী নির্দেশনাবলী সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EED) এর সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), উপ-সহকারী প্রকৌশলী 
(বিদ্যুৎ), ড্রাফটসম্যান ও এস্টিমেটর পদের MCQ পরীক্ষার ফলাফলের তথ্য সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের শিক্ষা মন্ত্রণালয় এর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের আওতাধীন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের “সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ), ড্রাফটসম্যান ও এস্টিমেটর ” শূণ্য পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় MCQ উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EED) এ পরীক্ষার  বিস্তারিত আসছে দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাাদেশ সরকারী কর্ম কমিশনের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EED)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bpsc.gov.bd     


শিক্ষা মন্ত্রণালয় এ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ২৪/০১/২০২২, ০৩/০২/২০২২ ও ২৭/১২/২০২১ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশ

https://bpsc.teletalk.com.bd

See BPSC Exam Result Notice





যোগদান কার্য অনুষ্ঠিত হবেঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা। অনুমতি অনুসারে দেশের বিভিন্ন জেলায়

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর (Education Engineering Department EED)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts