কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ // Care Medical College Hospital, Dhaka job

 


কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Faridpur)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা(Care Medical College Hospital, Dhaka))  এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা(Care Medical College Hospital, Dhaka)  ১৪ ক্যাটাগরিতে বিভিন্ন পদে প্রচুরসংখ্যক জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদসমূহে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। আপনি চাকরি প্রত্যাশি হলে দেখুন আবেদন করুন আকর্ষণীয় বেতন ও সুবিধাসহ এই চাকরির বিজ্ঞপ্তিটিতে।

Care Hospital Job Details


১। পদের নামঃ বিজ্ঞপ্তি দেখুন এখানে
শিক্ষাগত যোগ্যতাঃ বিভিন্ন
পদের সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে

১২ পদে প্রচুর সংখ্যক নিয়োগের বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে

Care Medical College Hospital, Dhaka Hospital Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃকেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Dhaka)
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা সরাসরি আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ৫ই মে, ২০২২
কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Dhaka)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Dhaka)  নিয়োগের জন্য মোবাইল নং উল্লেখ করে  সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ

কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Dhaka)

কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Dhaka) এ আবেদন করার শেষ তারিখ আগামী ৫ই মে , ২০২২


কেয়ার মেডিকেল কলেজ, ঢাকা (Care Medical College Hospital, Dhaka) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts