Community Based Health Care CBHC, DGHS কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা এ বিস্তারিত উল্লেখ করা হলো।

 


সারা বাংলাদেশ এর 
শূণ্য পদ এর তালিকার বিস্তারিত

কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি (Community Based Health Care CBHC, DGHS) কর্তৃক পরিচালিত কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি  সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা  (Community Based Health Care CBHC, DGHS) - এ গত ০৫/০৪/২০২২ তারিখে সরকারী চাকুরির নিয়োগ নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি (Community Based Health Care CBHC, DGHS) এ বিভিন্ন যানবাহন শাখার শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে তাই শূণ্য পদ এর তালিকা কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি (Community Based Health Care CBHC, DGHS)  ০৫ টি পদে সর্বমোট ৮০৮ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। শূণ্য পদ এর তালিকা  মাধ্যমে নিয়োগ দেওয়া হবে আবেদন করার  আগে নিচে নিয়োগের পদ সমূহ সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা এ  বিস্তারিত উল্লেখ করা হলো। 

সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর জেলা ও উপজেলার তালিকার বিস্তারিত

কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি তে জেলা ও উপজেলা ভিত্তিক শূণৗ পদের তালিকা দেখুন। এই সুযোগে নিজ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক শূণ্য পদের তালিকা দেখে নিজের চাকরির সুযোগে দেখে নিন এবং পেয়ে যান আপনার কাঙ্খিত সরকারী চাকরিটি। আবেদন করার আগে শূণ্য পদের তালিকা দেখে আপনি আবেদন করুন। 

Community Based Health Care zero post list
 Details

কোন কোন পদের সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা জেনে নিন

ক। পদের নামঃ  অফিস সহকারী কাম-ডাটা এন্ট্রি অপারেটর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস
পদের সংখ্যাঃ ০২ টি 

খ। পদের নামঃ  কমিউনিটি হেলথ কেয়ার প্রোপাইটার সিএইচসিপি
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস
পদের সংখ্যাঃ ৭৯৭ টি 

গ। পদের নামঃ  স্টোর কিপার
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস
পদের সংখ্যাঃ ০১ টি 

ঘ। পদের নামঃ  গাড়ি চালক
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি বা সমমানসহ অভিজ্ঞতা
পদের সংখ্যাঃ ০৫ টি 

ঙ। পদের নামঃ  অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি বা সমমানসহ অভিজ্ঞতা
পদের সংখ্যাঃ ০৩ টি 


Community Based Health Care CBHC, DGHS Job zero post list


প্রতিষ্ঠানের নামঃ কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি (Community Based Health Care CBHC, DGHS)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.communityclinic.gov.bd

 সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা জেনে নিন

আবেদনপত্র বিজ্ঞপ্তিতে চাওয়া হয়েছে এমন সকল কাগজপত্রসহ নির্ধারিত সময়ে সাক্ষাৎকারের জন্য উপস্থিত হয়ে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি (Community Based Health Care CBHC, DGHS) -  সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা দেখে নিন





































Community Based Health Care CBHC, DGHS কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি সারা বাংলাদেশ এর শূণ্য পদ এর তালিকা এ  বিস্তারিত উল্লেখ করা হলো দেখুন পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


Previous Post
Next Post
Related Posts