Ministry of Fisheries and Livestock Job Circular // মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বাংলাদেশ সরকার ও বিশ্বব্যাংকের অর্থায়নে প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প এর অধীনে প্রকল্প (LDDP) চলাকালীন সময়ের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে ড্রাইভার (১৬তম গ্রেডভুক্ত Support Stuffs) শূণ্যপদে নিয়োগের প্যানেল তৈরির জন্য প্রকৃত যোগ্যতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকগণের চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে  - ২৬/০৪/২০২২ তারিখে। 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock) এর প্রাণিসম্পদ অধিদপ্তরে ৩৬০ শূণ্য পদে ড্রাইভার  নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock)   ০১ টি পদে সর্বমোট ৩৬০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ পদে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/কুরিয়র সার্ভিসে/সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Ministry of Fisheries and Livestock Job Details


১। পদের নামঃ ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণি পাস
পদের সংখ্যাঃ ৩৬০ টি
বেতন স্কেলঃ ৩০,০০০/-
বয়সসীমা” ১৮ থেকে ৪৫ বছর (১২/০৫/২০২২ তারিখে)

Ministry of Fisheries and Livestock Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://mofl.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন শুরুর তারিখঃ ২৬শে এপ্রিল, ২০২২
আবেদন করার শেষ তারিখঃ ১২ই মে, ২০২২ 


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock) -এ ড্রাইভার পদে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ





মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এই ঠিকানায়ঃ 


মোঃ আব্দুর রহিম, প্রকল্প পরিচালক (যুগ্ণ পরিচালক), প্রকল্প পরিচালকের কার্যালয়, প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (LDDP),  প্রাণিসম্পদ অধিদপ্তর, (ভবন - ২, ৭ম তলা), কৃষিমার সড়ক, ফার্মগেট। 

নিয়োগ বিজ্ঞপ্তির সংশোধনী দেখুন এখানে



মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts