Ministry of Land job Exam's Result // ভূমি মন্ত্রণালয় এ কম্পিউটার অপারেটর পদের ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয় (Ministry of Land) - এ গত ২০২১ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির প্রার্থীকে নিয়োগের পরীক্ষা কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। গত ২০২১ সালে প্রকাশিত নিয়োগের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সুপারিশ করেছেন কর্তৃপক্ষ কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখুন।

এ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ২১৫১ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ঘোষনা। ভূমি মন্ত্রণালয় (Ministry of Land)  ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য ফলাফল নোটিশ প্রকাশ হয়েছে। তৈরি করা ফলাফল  ফলাফল প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।



 ওয়েবসাইট থেকে বা এখান থেকে দেখে প্রবেশপত্র ডাউনলোড করে নিন। 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমি মন্ত্রণালয় (Ministry of Landএ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট প্রার্থীকে নিয়োগের পরীক্ষার ফলাফল ঘোষনা। ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য ফলাফল নোটিশ প্রকাশ হয়েছে। তৈরি করা ফলাফল  ফলাফল প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।

ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পে কম্পিউটার অপারেটর পদের ফলাফল প্রকাশ

 ফলাফল তারিখঃ  







প্রতিষ্ঠানের নামঃ ভূমি মন্ত্রণালয় (Ministry of Land)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://minland.gov.bd/

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি


ভূমি মন্ত্রণালয় (Ministry of Land) -  পদে সর্বমোট ২১৫১ জন উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে আপনার ফলাফল দেখে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের ফলাফল জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts