বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি

 


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৪শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২১, এর  মনোনয়নের ফলাফল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি। সম্প্রতি এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষার শেষে ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৪শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২১, এ ৯৬৪ জন প্রার্থীর  নির্বাচনের ফলাফল   ১৮/০৫/২০২২ তারিখে প্রকাশিত হয়েছে স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৪শ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস পরীক্ষা-২০২১,   নিয়োগের পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, তাদের  নিয়োগ সংক্রান্ত পরবর্তী সকল কার্যক্রম  বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন কর্তৃক সম্পাদিত হবে।

 প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bjsc.gov.bd/


See Final Exam Result Circular

স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি






বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ নিয়োগের জন্য পরবর্তী বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করুন ও সঠিক প্রক্রিয়ায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts