বাংলাদেশ শিল্পকলা একাডেমী কালচার অফিসার পদে মৌখিক পরীক্ষার সময় সুচি পরিবর্তন ২০২২

 


কালচার অফিসার পদে মৌখিক পরীক্ষার সময়  সুচি পরিবর্তন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) -  এ সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)  ০১ টি  পদে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য নিচের ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিন।

Bangladesh Shilpakala Academy Job Details

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://shilpakala.gov.bd/

বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)  এ ২০২২ সালের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল নির্ধারিত তারিখে। সে অনুযায়ী ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) তে পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য নিচের ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy)  এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল আগেই। যারা যারা এ সকল পদে  পরীক্ষা দিয়েছেন , তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

Office of the President of Bangladesh Job Exam Date

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) 


মৌখিক পরীক্ষার তারিখ 

পদের আবেদনকৃত প্রার্থীদের মধ্যে যারা যারা লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তারা ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার জন্য নিচের ফলাফলের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ 


মহাপরিচালক, বাংলাদেশ শিল্পকলা একাডেমী, সেগুনবাগিচা, রমনা, ঢাকা।

বাংলাদেশ শিল্পকলা একাডেমী (Bangladesh Shilpakala Academy) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রস্তুুতি গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts