DSHE Exam Date & Centre // মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে ১,৭৯,২৭৪ জনের পরীক্ষার তারিখ ও কেন্দ্র দেখুন

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE) - এ ২০২০ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির নিয়োগের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়ে চলমান রয়েছে আগামী মাসের ১৩ তারিখে অর্থাৎ বিকাল ০৩ টা হতে ০৪ টায় এ নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ পরীক্ষায় অংশগ্রহণ করবেন ১,৭৮,২৭৪ জন পরীক্ষার্থী।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHEএর নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে দেখে প্রবেশপত্র ডাউনলোড করে নিন। অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ

Download Admit Card


http://dshe.teletalk.com.bd/admitcard/index.php


প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dshe.gov.bd/

চলমান নিয়োগের লিখিত পরীক্ষার নতুন তারিখঃ আগামী

 ১৩ই মে, ২০২২। বিকাল ০৩ হতে ০৪ টা।


Exam Notice & Seat Plan



মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary Higher Education DSHE) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের আবেদনকারীগণ সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। সরকারি চাকুরি তে নিয়োগের জন্য সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts