Khulna University Job Circular খুলনা বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২০২২


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা বিশ্ববিদ্যালয়,  খুলনা (Khulna University) এ চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয়,  খুলনা (Khulna University) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। খুলনা বিশ্ববিদ্যালয় (Khulna University) এ স্টেনোগ্রাফার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর হিসাব সহকারী ল্যাব টেকনিশিয়ান সরকারি ইমাম মুয়াজ্জিন অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট সরকারি ল্যাব টেকনিশিয়ান ডুপ্লিকেটিং মেশিন অপারেটর/ ফটোকপি অপারেটর  নিয়োগ দেওয়া হবে। নিম্নোক্ত পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Khulna University Job Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা বিশ্ববিদ্যালয় (Khulna University)  চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।বাংলাদেশ খুলনা বিশ্ববিদ্যালয় (Khulna University) এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। খুলনা বিশ্ববিদ্যালয় (Khulna University) এ স্টেনোগ্রাফার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর হিসাব সহকারী ল্যাব টেকনিশিয়ান সরকারি ইমাম মুয়াজ্জিন অফিস অ্যাসিস্ট্যান্ট কাম কম্পিউটার টাইপিস্ট সরকারি ল্যাব টেকনিশিয়ান ডুপ্লিকেটিং মেশিন অপারেটর/ ফটোকপি অপারেটর নিয়োগ দেওয়া হবে। নিম্নোক্ত পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Khulna University Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ খুলনা বিশ্ববিদ্যালয়  খুলনা (Khulna University)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://ku.ac.bd/
আবেদনের পদ্ধতিঃ  অফলাইনে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন পৌছানোর শেষ তারিখঃ ই জুন ২০২২


খুলনা বিশ্ববিদ্যালয় (Khulna University)  এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




খুলনা বিশ্ববিদ্যালয়  (Khulna University) এ নিয়োগের জন্য নিচের ঠিকানায় আবেদন করুনঃ



 খুলনা বিশ্ববিদ্যালয়  খুলনা (Khulna University)

রেজিষ্ট্রার, ভারপ্রাপ্ত খুলনা বিশ্ববিদ্যালয়।

খুলনা বিশ্ববিদ্যালয় (Khulna University) এ বিভিন্ন পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts