TMED Job Circular কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন ২০২২

 


শিক্ষা মন্ত্রণালয়ের অধীনে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ (Technical & Madrasah Education Division - TMED) - এ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, ঢাকা। বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন বিপিএসসি (Bangladesh Public Service Commission BPSC) এর পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার), গত ২৬/০৪/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। Bangladesh Public Service Commission BPSC এর অধীন Technical & Madrasah Education Division - TMED  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ (Technical & Madrasah Education Division - TMED)  ০৫ টি পদে সর্বমোট ১২জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Bangladesh Public Service Commission BPSC

Technical & Madrasah Education Division TMED Job Details


Bangladesh Public Service Commission BPSC Job Details


বিস্তারিত  See "Job Circular Link" এ দেখুন 


Bangladesh Public Service Commission BPSC Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন বিপিএসসি (Bangladesh Public Service Commission BPSC) এ কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ (Technical & Madrasah Education Division - TMED)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bpsc.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
আবেদন ফিঃ  ৫০০/- 
নাগরিকত্বঃ বাংলাদেশি



আবেদন শুরুর তারিখঃ ০৫ই এপ্রিল, ২০২২; দুপুর ১২:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩১শে মে, ২০২২; সন্ধ্যা ০৬:০০ টা



BPSC কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ (Technical & Madrasah Education Division - TMED) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ







BPSC কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ (Technical & Madrasah Education Division - TMED)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবেঃ





BPSC কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ (Technical & Madrasah Education Division - TMED) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts