ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED) ২০২২

 


বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED)  ০৫/০৪/২০২২ তারিখে বিভিন্ন পদে আকর্ষণীয় বেতন ও ভাতাদিসহ প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচুইটি সুবিধাদি দিয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED)  ১১ টি পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী পুরুষ প্রার্থীগণই আবেদন করতে পারবেন। সরাসরি বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED Job Details


১। পদের নামঃ ম্যানেজার
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩২ বছর
মাসে বেতনঃ ৪০,৫০০

২। পদের নামঃ সিস্টেম এনালিস্ট
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩২ বছর
মাসে বেতনঃ ৪০,৫০০

WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED)
অফিসিয়াল ওয়েবসাইটঃ 
আবেদনের পদ্ধতিঃ ইমেইল, সরাসরি বা ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি 


আবেদন পৌঁছানোর তারিখঃ ২৫/০৫/২০২২, 



ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular

 

 


ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED)  নিয়োগের জন্য সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ

উপরের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়


ওয়েলফেয়ার টেকনোলজিস্ট সার্ভিস লিমিটেড (WELFARE TECHNOLOGIES SERVICES LIMITED) নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts