Anti Corruption Commission ACC Job Circular Coming Soon // দূর্নীতি দমন কমিশন এ আসন্ন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

 


 দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হতে যাচ্ছে।  দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC) এ সহকারী শিক্ষক পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।  দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC))  বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি খুব শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে

সহকারী শিক্ষক পদে এ নিয়োগের জন্য বিভিন্ন পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য আসন্ন।  দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC) এ নিয়োগ বিজ্ঞপ্তির চূড়ান্ত প্রতিবেদন পাওয়া যাবে সেপ্টেম্বর ২০২২ এর মধ্যে। এ পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Anti Corruption Commission ACC Job Details


১। পদের নামঃ 
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (১১০৮//২০২২) তারিখে

Anti Corruption Commission (ACC) Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://acc.org.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফি ঃ ১১২/- অনলাইন ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার তারিখঃ সেপ্টেম্বর, ২০২২


দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ খুব শীঘ্রই খেতে পারেন।

See Job Circular


দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC)  নিয়োগের জন্য অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে হবে।


https://acc.teletalk.com.bd


দূর্নীতি দমন কমিশন (Anti Corruption Commission ACC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts