সহকারী শিক্ষক পদের চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২

 


চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২

সহকারী শিক্ষক পদের চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২


গত ২২শে এপ্রিল, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ১ম ধাপের পরীক্ষা এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত ১২ই মে, ২০২২।গত ২০শে মে, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষা এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত ০৯ই জুন ২০২২। গত ৩রা জুন, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ৩য় ধাপের পরীক্ষা এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক পদের পরীক্ষার ফলাফল প্রকাশিত ২৩শে জুন ২০২২ পর্বের লিখিত MCQ পরীক্ষায় মোট ২৯ টি জেলায় হয়েছে। সেখানে ১২টি জেলা সম্পূর্ণ ১০ টি জেলায় আংশিক আকারে নেওয়া হয়েছে। উক্ত দিনে সকাল ১০ টায় শুরু হয়ে শেষ হয়েছে সকাল ১২ টায়। এ পরীক্ষা এমসিকিউ আকারে নেওয়া হয়েছে। সেখানে মোট ৮০টি প্রশ্নের পরীক্ষা নেওয়া হয়েছে। 

চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২

সহকারী শিক্ষক পদের চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল কবে হবে জানুন ২০২২


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এ ১৩ তম গ্রেডের সহকারী শিক্ষক সহকারী শিক্ষক পদে  যারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন  তারা খুব শীঘ্রই চূড়ান্ত ফলাফল পেয়ে যাবেন এবং আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে সেপ্টেম্বর মাসে আপনাদের যোগদানের সময়সূচি নির্ধারণ করা হয়েছে বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি আপনাদের এই নিয়োগের পর আরো ৪৫ হাজারের একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকৃত হবে সেভাবে প্রিপারেশন নিয়ে মুখ মন্ত্রণালয়কে চিঠি দেওয়া হয়েছে চূড়ান্তভাবে নির্বাচিত হবেন তাদেরকে অভিনন্দন ।

সহকারী শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফলাফল সেপ্টেম্বর ২০২২


প্রথম ধাপের পরীক্ষার ফলাফল দেখুন লিংকে ক্লিক করে


 দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল দেখুন লিংকে ক্লিক করে


তৃতীয় ধাপের ফলাফল দেখুন এই লিংকে ক্লিক করে 

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার  ফলাফল ২০২২  

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এর ফলাফল প্রকাশ ।



 তৃতীয় ধাপের যেসব জেলায় সব উপজেলায় পরীক্ষা হয়েছে তার তালিকা

জয়পুরহাট, বগুড়া, পাবনা, চুয়াডাঙ্গার, নড়াইল, মেহেরপুর, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, শরীয়তপুর, কক্সবাজার, ঝালকাঠি, ভোলা, বরগুনা, ঠাকুরগাঁও, দিনাজপুর, নীলফামারী, পঞ্চগড় ও সিলেট জেলা সিলেট জেলায় দ্বিতীয় ধাপের পরীক্ষা   হওয়ার কথা ছিল কিন্তু বন্যার কারণে পরীক্ষা তৃতীয় ধাপে নেওয়া হয়েছে সে কারণে সিলেট জেলায় তৃতীয় ধাপের পরীক্ষা হয়েছে ।


চূড়ান্ত ফলাফল এর জরুরী ঘোষনা

প্রথম ধাপের পরীক্ষার ফলাফল দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল তৃতীয় ধাপের পরীক্ষার ফলাফল যারা প্রথম দ্বিতীয় এবং তৃতীয় ধাপে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং উত্তীর্ণ হয়েছেন এবং যারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের প্রথম দ্বিতীয় তৃতীয় ধাপের পরীক্ষার ফলাফল একযোগে প্রকাশিত হবে এবং সেপ্টেম্বর মাসে একসাথে একযোগে যোগদানের তারিখ হবে যারা মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন / হবেন তাদের সবাইকে অভিনন্দন।


তৃতীয় ধাপের যেসব জেলায় আংশিক পরীক্ষা হয়েছে তার তালিকা দেখুন

নওগাঁ আত্রাই, বদলগাছী, ধামুরহাট, মহাদেবপুর, মালদা

  নাটোর নলডাঙ্গা, সদর, সিংড়া

কুষ্টিয়া ভেড়ামারা, দৌলতপুর, কুমারখালী

সাতক্ষীরা আশাশুনির, শ্যামনগর, তালা

বাগেরহাট সদর, চিতলমারী, বাগেরহাট, রামপাল

 জামালপুর বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ, ইসলামপুর, সরিষাবাড়ী

 রাজবাড়ী বালিয়াকান্দি, সদর

 পিরোজপুর ভান্ডারিয়া ,ইন্দুরকানী, মঠবাড়িয়া

 পটুয়াখালী বাউফল, দশমিনা, গলাচিপা

 সুনামগঞ্জ দক্ষিণ, সুরমা ,ছাতক, দিরাই, পূর্ব পাশা

হবিগঞ্জ আজমিরিগঞ্জ, বানিয়াচং, বাহুবল, চুনারুঘাট

 কুড়িগ্রাম ভুরুঙ্গামারী, চিতলমারী, সদর ,নাগেশ্বরী

 গাইবান্ধা গোবিন্দগঞ্জ, পলাশবাড়ী, সদর


 তৃতীয় ধাপের প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৪ লক্ষ ৪৬ হাজার ৫৯৮ জন কেন্দ্রের সংখ্যা ছিল ৬৫২ টি 



প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE)  এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের  পর এ উক্ত মৌখিক পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছেমৌখিক পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের য়োগদানের তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। চূড়ান্ত পরীক্ষার ফল প্রকাশ ২০২২। এ পদে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) প্রকাশিত বিজ্ঞপ্তির  পদের  মৌখিক পরীক্ষার ফলাফল সংবলিত তথ্য প্রকাশ পরীক্ষার ফল প্রকাশে প্রচুর সংখ্যক জনের কৃতিত্বের ফলাফল চেক করুন। মৌখিক পরীক্ষায় যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক পদের মৌখিক পরীক্ষায় যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ দায়িত্বে ফলাফল দেখাসহ পরবর্তী প্রস্তুতি নিতে হবে। নোটিশ বোর্ডে ও দেখা যাবে এ নিয়োগ পরীক্ষাটির ফলাফল। এবং ৪৫ হাজার প্রাথমিক শিক্ষক যোগদান শুরু সেপ্টেম্বর ২০২২ হবে ।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (Directorate of Primary Education - DPE) এর সহকারী শিক্ষক এর নিয়োগ চূড়ান্ত ফলাফল পরীক্ষার ফলাফল দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts