Bangladesh Railway Viva Exam Date // বাংলাদেশ রেলওয়েতে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) তে গার্ড গ্রেড-২ পদের নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) গার্ড গ্রেড-২ পদের নিয়োগের জন্য উত্তীর্ণ ৩২৩ জনের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুন।বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ বিজ্ঞপ্তি অনুযায়ী এ নিয়োগের জন্য  সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ গার্ড (গ্রেড-২) পদে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন। মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২০শে জুলাই হতে ২৫শে জুলাই, ২০২২ (শুক্রবার ব্যতিত)।


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এর পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) গার্ড (গ্রেড-২) পদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় দেখুন।

মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ২০শে জুলাই, ২০২২: সকাল ৯:৩০ টা হতে চলবে ২৫শে জুলাই 

আসনবিন্যাস অনুযায়ী প্রার্থীদের রোল নং 

See Exam Date 




প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.railway.gov.bd/

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ গার্ড গ্রেড-২ পদের নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস প্রবেশপত্র ২০শে জুলাই, ২০২২ তারিখে ডাউনলোডকৃত প্রবেশপত্র নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ অনুযায়ী অংশগ্রহণ করুন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts