Department of Fisheries Final Result & Details // মৎস্য অধিদপ্তরের চূড়ান্ত ফলাফল ও যোগদানের কেন্দ্র তালিকা

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য অধিদপ্তর (Department of Fisheries) - এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল অনেক আগেই। সম্প্রতি এ নিয়োগের জন্য নিয়োগের চূড়ান্ত ফলাফল তৈরি করা হয়েছে, সকল পদের ফলাফল প্রকাশ হয়ে চূড়ান্ত পরীক্ষার ফলাফল দেখুন ও নিয়োগের যোগদানের বিস্তারিত তথ্য প্রকাশিত হতে যাচ্ছে।

যোগদানের জন্য আবেদনপত্র জমা দিতে হবে

মৎস্য অধিদপ্তর (Department of Fisheries) এর রাজস্ব কাঠামোভুক্ত সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অন্যান্য পদের চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। চূড়ান্ত ফলাফল পেতে যোগদান সংক্রান্ত তথ্যের জন্য নিচের তালিকাসহ পত্রিকা, ক্ষুদে বার্তা বা ওয়েবসাইটে দেখুন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককের পরীক্ষার ফলাফল জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন বা এখানে ইউজার আইডি ব্যবহার করে দেখে নিন নিজ পরীক্ষার ফলাফল ও তারিখ। যোগদানের চূড়ান্ত প্রস্তুতি নিন।


নামের পাশে যোগদানের কেন্দ্র দেখুন”

সাঁট মুদ্রাক্ষারিক কাম-কম্পিউটার অপারেটর পদের উত্তীর্ণ প্রার্থীগণের নাম তালিকা 






পরীক্ষার ফলাফল দেখুন এখানে






প্রতিষ্ঠানের নামঃ মৎস্য অধিদপ্তর (Department of Fisheries)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fisheries.gov.bd/

মৎস্য অধিদপ্তর (Department of Fisheries) - এ যোগদান করতে পারবেন  এ রোল নম্বরধারীগণ। মৎস্য অধিদপ্তর (Department of Fisheries) এ  অনুষ্ঠিত বিভিন্ন গ্রেডের চূড়ান্ত পরীক্ষার ফলাফল দেখতে পারেন এখানে। নিয়োগের পরীক্ষার জন্য উত্তীর্ণ হয়েছেন ২৯০ জন প্রার্থী।


যোগদানের তারিখঃ

বিজ্ঞপ্তি প্রকাশের ৩০ দিনের মধ্যেই যোগদান সম্পন্ন করুন

২২/০২/২০২২ থেকে ২৩/০৩/২০২২ 

মৎস্য অধিদপ্তর (Department of Fisheries) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় যোগদানের তারিখ দেখুন এবং পরবর্তী নির্দেশনা অনুযায়ী পদক্ষেপ গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts