Dhaka WASA Job Circular // ঢাকা ওয়াসা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA) - ০৫/০৭/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA)  শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA)  নারী ও পুরুষ উভয়ই উভয়ই আবেদন করতে পারবেন । অনলাইনে  কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদসমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Dhaka Water Supply and Sewerage Authority DWASA Job Details


নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত তথ্য


Dhaka Water Supply and Sewerage Authority DWASA Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dwasa.org.bd/
আবেদন ফিঃ ৫০০/-
বয়সসীমাঃ ৩২ বছরের ঊর্ধ্বে (২৮/০৭/২০২৮ অনুযায়ী)
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করা যাবে


আবেদন করার শেষ তারিখঃ ২৮শে জুলাই২০২২; বিকাল ০৫ টা 

ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See DWASA Job Circular ( নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন)






ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA) -এ আবেদন করতে নিচের ''Apply Now'' বাটনে ক্লিক করুনঃ




ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিস্কাশন কর্তৃপক্ষ (Dhaka Water Supply and Sewerage Authority DWASA) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts