National Board Revenue (NBR) Vat/Tax List 2022-23 // পণ্যের উপর মুসক তালিকা ২০২২-২৩ অর্থবছর

 


বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax সরকারী মূসক তালিকা প্রকাশিত হয়েছে। বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax  এ বিভিন্ন পণ্যের উপর সহনীয় পর্যায়ে দেশের অর্থধারার সাথে মিল রেখে কর আদায়ের মাধ্যমে দেশের উন্নয়ন ব্যবস্থার জন্য নির্ধারিত করমাত্রা ধার্য করে তার তালিকা প্রকাশ হয়েছে। বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax সরকারী/বেসরকারী প্রতিষ্ঠানের পেশাগত আয়, দ্রব্যসামগ্রী ক্রয়, আমদানী, ব্যবসার উপর নির্ধারিত কর আরোপ করে থাকেন যা দেশের উন্নয়নের প্রয়োজনেই কাজে লাগানো হয়ে থাকে। বিভিন্ন পণ্য বা সেবার উপর অর্পিত করের তালিকা দেখুন।

Large Taxpayers Unit (LTU Value Added Tax List Details

সকল সেবা সহজলভ্য হোক, আমরা জাতীয় করদাতা হিসেবে অংশগ্রহণ করি। বিভিন্ন সেবাকর্ম বা সেবাদানকারী প্রতিষ্ঠানের আয়ের উপর শতকরায় মূসক নির্ধারণ করা হয়েছে। আমরা সচেতন নাগরিক হিসেবে এ সকল সেবাদান বা গ্রহণ করার জন্য সরকারী মূসক তালিকা দেখে নিই। মূল্য সংযোজন করের তালিকা দেখে সেবার মান উন্নয়ন নিশ্চিত করে কর আওতায় সকল সুযোগ সুবিধা ভোগ করি। 


Large Taxpayers Unit (LTU Value Added Tax Process


প্রতিষ্ঠানের নামঃ বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax
ওয়েবসাইট  https://www.ltuvat.gov.bd/


বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax এ বিস্তারিত জানতে মূল্য সংযোজন কর তালিকা ২০২২-২৩ দেখুনঃ




বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax  বিস্তারিত জানতে এই ঠিকানায়ঃ


মূসক তালিকা দেখুন, দেশের উন্নয়নে গর্বিত সচেতন অংশীদার হিসেবে ।

বৃহৎ করদাতা ইউনিট, মূল্য সংযোজন কর (Large Taxpayers Unit (LTU) Value Added Tax কর্তৃক ঘোষিত মূল্য সংযোজন কর তালিকা দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার পরিচিত সকলকে জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts