ঢাকা মেডিকেল কলেজ এ অফিস সহকারি পদে লিখিত পরীক্ষার ফলাফল ২০২২





ঢাকা মেডিকেল কলেজ (Dhaka Medical College DMC) -   চাকুরির অনুষ্ঠিতব্য অফিস সহকারি লিখিত পরীক্ষার ফলাফল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (Dhaka Medical College DMC) এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজ (Dhaka Medical College DMC)  ০৮ টি পদে ১০২ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবেঅনুষ্ঠিতব্য মেডিকেল টেকনোলোজিষ্ট (ল্যাব), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী পদের  লিখিত পরীক্ষার ফলাফল অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল আপনি চাকরি প্রত্যাশি হলে দেখুন অনুষ্ঠিতব্য লিখিত পরীক্ষার ফলাফল আকর্ষণীয় বেতন ও সুবিধাসহ এই মেডিকেল টেকনোলোজিষ্ট (ল্যাব). সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারি  সরকারী চাকরির বিজ্ঞপ্তিটিতে ঢাকা মেডিকেল কলেজ।

খুব শীঘ্রই ঢাকা মেডিকেলের অফিস সহকারি পদের ফলাফল প্রকাশিত হয় যে সকল প্রার্থীগণ পরীক্ষা দিয়েছেন অপেক্ষা করুন এবং আমাদের  পেজটাকে ফলো করুন ফলাফল হওয়ার সাথে সাথেই আমরা প্রকাশিত হবে

Dhaka Medical College DMC Job Details

অনুষ্ঠিতব্য মেডিকেল টেকনোলোজিষ্ট (ল্যাব), সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী পদের  লিখিত পরীক্ষার ফলাফল

পদের নামঃ অফিস সহকারি
প্রতিষ্ঠানের নামঃ ঢাকা মেডিকেল কলেজ (Dhaka Medical College DMC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dmc.gov.bd/

ঢাকা মেডিকেল কলেজ (Dhaka Medical College DMC)  নিয়োগের জন্য ফলাফলসহ বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




ঢাকা মেডিকেল কলেজ (Dhaka Medical College DMC) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts