Nationalization of Non-Government School's New List in 2022 // বেসরকারী বিদ্যালয়সমূহের এমপিওভুক্ত করার নতুন তালিকা প্রকাশ ২০২২!!!

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের শিক্ষা অধিদপ্তরের নিম্ন মাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উল্লেখিত বিভিন্ন  শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভুক্ত করণসহ সরকারীকরণ করার তালিকা প্রকাশ করেছেন মাননীয় প্রধান মন্ত্রী শিক্ষা মন্ত্রণালয় ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School) তালিকা অনুযায়ী সরকারীকরণ করার হয়েছে। অনলাইন এ প্রকাশিত এ নতুন এমপিও ভুক্ত বিভিন্ন বিদ্যালয়সমূহের তালিকা নিচে দেখুন ২০২২ এ। এ সকল শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও কর্মচারীগণের বেতন এমপিওভুক্ত অর্থাৎ সরকারী অর্থ থেকে প্রদান করার নির্দেশ দিয়েছেন সরকার।

পূর্বের এ সকল বেসরকারী বিদ্যালয়সমূহের সরকারীকরণ ও বেতন ভাতা সরকার কর্তৃক প্রদানের বিস্তারিত দেখুন।

বেসরকারী বিদ্যালয়সমূহের সরকারীকরণের তালিকা প্রকাশ!!

Non Government School Details


প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) 

Government School 


প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School)



শিক্ষা মন্ত্রণালয়েল মাধ্যমিক, নিম্ন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এর অধীন দেশের বিভিন্ন বেসরকারী বিদ্যালয় (Non Government School) এমপিওভুক্তি করণের সরকারী বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ






































প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE & Directorate of Primary Education DPE) এর অধীন দেশের বিভিন্ন বিদ্যালয়সমূহের এমপিওভুক্ত বা সরকারীকরণ তালিকা দেখুন। পাশাপাশি এ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts