Bangladesh Oil, Gas & Mineral Corporation Job Exam Date // বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন পেট্রোবাংলা নিয়োগ পরীক্ষার তারিখ

বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) (Bangladesh Oil, Gas & Mineral Corporation Petrobangla) এ নিয়োগ বিজ্ঞপ্তির সহকারী ব্যবস্থাপক (প্রশাসনিক পদ), সহকারী ব্যবস্থাপক (অর্থ সহকারী পদ) ও সহকারী ব্যবস্থাপক (চিকি’সক) পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) (Bangladesh Oil, Gas & Mineral Corporation Petrobangla) এ সহকারী ব্যবস্থাপক পদসমূহে নিয়োগের নিমিত্তে লিখিত পরীক্ষা ও অন্যান্য পরীক্ষার মাধ্যমে সরকারী নিয়ম অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) (Bangladesh Oil, Gas & Mineral Corporation Petrobangla) এ সহকারী ব্যবস্থাপক পদে নিয়োগ দেওয়া হবে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য  নিচে নিয়োগের পদসমূহ ও রোল নম্বরসহ সময় ও তারিখ দেখুন।

Bangladesh Oil, Gas & Mineral Corporation Petrobangla Job Exam Details


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) (Bangladesh Oil, Gas & Mineral Corporation Petrobangla)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.petrobangla.org.bd/
পদের নামঃ সহকারী ব্যবস্থাপক 
পরীক্ষার তারিখঃ  ২৬শে আগষ্ট, ২০২২


সহকারী ব্যবস্থাপক পদের পরীক্ষার বিস্তারিত জানতে নিম্নের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) (Bangladesh Oil, Gas & Mineral Corporation Petrobangla) র নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো  করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 
Previous Post
Next Post
Related Posts