বাংলাদেশ রেলওয়ে তে বুকিং সহকারী পদে এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ // Bangladesh Railway Booking Shohokari Job Exam Date



বাংলাদেশ রেলওয়ে তে বুকিং সহকারী পদে এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ Exam Date, Information,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে বুকিং সহকারী [Booking Shohokari] এ ২৯/০৩/২০২২ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী [Booking Shohokari] পুরুষ ও মহিলাদের সরাসরি নিগেয়োর নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী [Booking Shohokari] পদে ১৫৩ জন সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।  বুকিং সহকারী [Booking Shohokari পদে এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ Exam Date, Information,


নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) তে বুকিং সহকারী Booking Shohokari Exam Date,Information, পদের নিয়োগের বাছাই পর্বের এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) বুকিং সহকারী Booking Shohokari পদের নিয়োগের বাছাই পর্বের এমসিকিউ পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র দেখুনবাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway)  বিজ্ঞপ্তি অনুযায়ী এ নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষা গ্রহণের প্রস্তুুতির সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। 

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) Booking Shohokari Exam Date,Information, এ পদে পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস প্রকাশ হয়েছে।

রেলওয়ে বুকিং সহকারী পদের পরীক্ষার নোটিশ খুব তাড়াতাড়ি পেয়ে যাবেন, পরীক্ষার তারিখ ২রা সেপ্টেম্বর


কোন কোন বিভাগীয় শহরে পরীক্ষা হবে জেনে নিন

  • ঢাকা বিভাগের যে সকল কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

  • ময়মনসিংহ বিভাগের যে সকল কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে

  •  রাজশাহী বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে

  •  চট্টগ্রাম বিভাগের সকল কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে

  •  রংপুর বিভাগে পরীক্ষা অনুষ্ঠিত হবে

  • বরিশাল বিভাগের যে সকল কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে

  •  সিলেট বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে

  •  খুলনা বিভাগের পরীক্ষা অনুষ্ঠিত হবে 

আসন বিন্যাস দেখুন: 

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এর পরীক্ষা অনুষ্ঠিত হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিভিন্ন কেন্দ্রসমূহে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) Booking Shohokari  বুকিং সহকারী পদের এমসিকিউ পরীক্ষার তারিখ ও সময় দেখুন।

 পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ০২ , সেপ্টেম্বর ২০২২: বিকাল ০২:০০ টা হতে ০৩:৩০ টা 

এসসিকিউ টাইপ প্রশ্ন হবে, মাইনাস মার্কিং নেই। ৭০ টি এসসিকিউ ও ৩০ নম্বর ভাইভা। প্রশ্নত্তোর পত্র দেখার দায়িত্ব কে পাচ্ছে জানিয়ে দেওয়া হবে ।

আসনবিন্যাস অনুযায়ী প্রার্থীদের রোল নং 

See Exam Date 

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.railway.gov.bd/

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ Booking Shohokari পদের নিয়োগের বাছাই পর্বের পরীক্ষার তারিখ ও আসন বিন্যাস এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র ০২/০৯/২০২২ তারিখের আগেই ডাউনলোড করে  পরীক্ষায় অংশগ্রহণ করুনঃ


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway) বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ অনুযায়ী অংশগ্রহণ করুন।

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী Booking Shohokari এ ১৫৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তির আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী Booking Shohokari

Bangladesh Railway BR  See Exam Date Details

 পদের নামঃবুকিং সহকারী Booking Shohokari

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.railway.gov.bd/


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী Booking Shohokari

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী Booking Shohokari পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts