BCIC Final Result // বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন এ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ

 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Chemical Industries Corporation BCIC) এ ৯ ক্যাটাগরির ৩১৭ জন কর্মকর্তা নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ! গত ৩রা মে, ২০২১ তারিখে প্রকাশিত ১০ম গ্রেডের টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ৩১৭ পদে জনবল নিয়োগের নিমিত্ত নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল। বিজ্ঞপ্তি অনুযায়ী লিখিত ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই পরীক্ষায় অংশগ্রহণের পর চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়ে ৩১৭ জন কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। অভিনন্দন সকল উত্তীর্ণ প্রার্থীদের।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Chemical Industries Corporation BCIC)

  নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশের বিজ্ঞপ্তিটি  দেখুন।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Chemical Industries Corporation BCIC) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bcic.gov.bd/


 অতি শীঘ্রই নিয়োগপত্র প্রদান করা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Chemical Industries Corporation BCIC)   নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বাংলাদেশ ক্যামিকেল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন বিসিআইসি এর পরীক্ষার চূড়ান্ত ফলাফল দেখুন
Exam Result 



বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Chemical Industries Corporation BCIC) এর নিয়োগের জন্য যোগদান করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ



বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ কর্পোরেশন (Bangladesh Chemical Industries Corporation BCIC)  নিয়োগ প্রাপ্তির জন্য অপেক্ষা করুন। পাশাপাশি চূড়ান্ত ফলাফলের বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts