৬৭তম ডিএসএসসি (এডিসি নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) - এ নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) এর রাজস্ব কাঠামোভুক্ত ১ম শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার সময় ও তারিখ দেখুন।

নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন: বাংলাদেশ সেনাবাহিনীতে ৮০তম ডিএসএসসি (এএমসি) ৬৭তম ডিএসএসসি (এডিসি) নিয়োগ বিজ্ঞপ্তি


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) এর আবেদনকারীদের সকল আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এ সকল পদে  নিয়োগ পরীক্ষা গ্রহণের সকল কার্যক্রম সম্পন্ন হতে চলছে।

See Exam Date


বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে। 

পূর্বের প্রবেশপত্র কার্যকর

Download Admit Card
 


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) তে স্থায়ী রাজস্ব পদের নিয়োগের লিখিত পরীক্ষা ০৫/০৮/২০২২ তারিখে রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়ে ফলাফল প্রকাশ হয়েছে, ফলাফল দেখুন উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ! মৌখিক পরীক্ষার তারিখ ৪, ৫, ৬ ও ৭ সেপ্টেম্বর, ২০২২



বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.army.mil.bd/ বা

 http://joinbangladesharmy.army.mill.bd/


মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ দেখুনঃ 

৪,৫,৬,৭ ও ৮ সেপ্টেম্বর ২০২২ 





নমুনা প্রশ্ন দেখুন এখানে ক্লিক করে


বাংলাদেশ সেনাবাহিনী (Bangladesh Army - BD Army) এ ৮০তম ডিএসএসসি (এএমসি) ও ৬৭তম ডিএসএসসি (এডিসি)  (Direct Short Service Commission DSSC) - এ বিভিন্ন পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts