RDRC Job Exam Date // পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ

 


পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) - এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন ক্যাটাগরির নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা আসছে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছিল কর্তৃপক্ষ।


পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন ক্যাটাগরির আবেদনকারীদের সকল আবেদন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এ সকল পদে  নিয়োগ পরীক্ষা গ্রহণের সকল কার্যক্রম সম্পন্ন হতে চলছে।

See Exam Date

 লিখিত পরীক্ষার তারিখঃ আগামী ১৯শে আগষ্ট  ২০২২ তারিখে 


লিখিত পরীক্ষার তারিখঃ লিখিত পরীক্ষার তারিখঃ আগামী  ১৯শে আগষ্ট,  ২০২২ তারিখে, সকাল ১০:০০ টা 


বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে। প্রবেশপত্র ডাউনলোড করতে বিস্তারিত দেখুন এখানে

Download Admit Card


পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় শ্রেণির বিভিন্ন পদে লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের জন্য পত্রিকা, ক্ষুদে বার্তায় বা ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।           পরীক্ষার তারিখ ঘোষণা পত্র দেখুন।                     


পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) তে স্থায়ী রাজস্ব পদের নিয়োগ পরীক্ষা ১৯/০৮/২০২২ তারিখে রোজ শুক্রবার অনষ্ঠিতব্য।





পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) এ লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) এ রাজস্ব কাঠামোভুক্ত ৩য় ও ৪র্থ শ্রেণির সমাজকর্মী (ইউনিয়ন) পদে পরীক্ষার স্থানঃ

প্রবেশপত্রতে দেয়া স্থান

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.rdcd.gov.bd/

পরীক্ষা ও প্রবেশপত্র সংক্রান্ত যাবতীয়ঃ http://rdrc.teletalk.com.bd



পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ দেখুনঃ 

লিখিত পরীক্ষার তারিখঃ ১৯শে আগষ্ট, ২০২২ 
উক্ত পরীক্ষা




পল্লী উন্নয়ন ও সমবায় অধিদপ্তর (Rural Development and Co-operative Division) - এ বিভিন্ন পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts