Army Welfare Trust (AWT) Job Circular // আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT) এ  সেপ্টেম্বর, ২০২২ এ নতুন নিয়োগ প্রদানের জন্য চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT) এর শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিককে চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT) - এ আিইনজীবী ০১ টি পদে প্রয়োজনীয় সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উপযুক্ত প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা স্বহস্থে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো

Army Welfare Trust (AWT)  Job Details



১। পদের নামঃ আইনজীবী
শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চতর শিক্ষা সংশ্লিষ্ট বিষয়ে
পদের সংখ্যাঃ প্রয়োজনীয় সংখ্যক
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে
 

Army Welfare Trust (AWT) Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.awt.com.pk/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা স্বহস্থে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন পৌঁছানের শেষ তারিখঃ ২০শে সেপ্টেম্বর, ২০২২



আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT) আইনজীবী পদে নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT) এ আইনজীবী পদে নিয়োগের জন্য ১১ই সেপ্টেম্বর, ২০২২ তারিখের মধ্যে ডাকযোগে বা স্বহস্থে আবেদন করুন এই ঠিকানায়ঃ

এইচ আর সেল, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (এডব্লিউটি), প্রধান কার্যালয়, বাড়ী নং ৯/এ, ক্যান্টনমেন্ট বাজার এলাকা, ঢাকা সেনানিবাস।


আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট (Army Welfare Trust AWT)) - এ আইনজীবী পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts