CGA Job Exam Date // হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) - এ অফিস সহায়ক (২০তম গ্রেড) পদের পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) ০৭/১০/২০২২ তারিখে, অফিস সহায়ক পদে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


 উক্ত পদের নিয়োগ পরীক্ষা আগামী ০৭/১০/২০২২ তারিখে অনুষ্ঠিত হবে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) এর অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রয়োজনীয় কাগজপত্র সহ সঠিক সময়ে অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার তারিখ জানিয়ে মোবাইলে এসএমএস দিয়ে ও ওয়েবসাইটে কেন্দ্র তালিকাসহ বিস্তারিত প্রকাশ করা হবে।


 প্রতিষ্ঠানের নামঃ হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cga.gov.bd/

জেনে নিন অফিস সহায়ক পদের পরীক্ষার তারিখ


প্রবেশপত্র ডাউনলোডসহ বিস্তারিত

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) - এ অফিস সহায়ক পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts