Bangladesh Ordnance Factory BOF Job Exam Result // বাংলাদেশ সমরাস্ত্র কারখানা (বিওএফ) নিয়োগ পরীক্ষার ফলাফল

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সমরাস্ত্র কারখানা বিওএফ (Bangladesh Ordnance Factory BOF) এ

অফিস সুপারিনটেনডেন্ট, অফিস সহকারী কাম - কম্পিউটার মুদ্রাক্ষরিক, গোডাউন কিপার, জুনিয়র টেকনিশিয়ান, ড্রাইভার, অফিস সহায়ক, পরিচ্ছন্নতা কর্মীসহ বিভিন্ন পদে, নিয়োগের জন্য ১লা এপ্রিল, ২০২২ তারিখে নিয়োগের প্রেক্ষিতে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা হয়। সকল পরীক্ষায় অংশগ্রহণের মধ্য হতে যারা উত্তীর্ণ হয়েছেন তাদের ব্যবহারিক /মৌখিক পরীক্ষায় যাচাইয়ের পর মনোনীত করা হলো। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অন্যান্য পদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছেবাংলাদেশ সমরাস্ত্র কারখানা বিওএফ (Bangladesh Ordnance Factory BOF এর ১১ থেকে ২০ তম গ্রেডে নিয়োগের চূড়ান্ত ফলাফল যারা যারা এ সকল পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন ,তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় ফলাফল দেখে যোগদান করুন।


Bangladesh Ordnance Factory BOF Job Exam Result || বাংলাদেশ সমরাস্ত্র কারখানা এ নিয়োগের চূড়ান্ত ফলাফল 

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সমরাস্ত্র কারখানা বিওএফ (Bangladesh Ordnance Factory BOF

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bof.gov.bd/

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা বিওএফ (Bangladesh Ordnance Factory BOF) এ সকল পদের , ২০২২ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল দেখুনঃ


এ সকল পদে উত্তীর্ণ প্রার্থীগণ যারা পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ

See Result Circular



বাংলাদেশ সমরাস্ত্র কারখানা বিওএফ (Bangladesh Ordnance Factory BOF এ নিয়োগের জন্য সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts