Increase Applying Date That Could Your Chances of Getting Job // সরকারী চাকরিতে আবেদন করার সময় বৃদ্ধি চাকরির বিশাল সুযোগ

 


সরকারী চাকরির প্রত্যাশিদের জন্য সুখবর!

সরকারী চাকরি পেতে কোভিড ১৯ এর জন্য যারা ২৫-০৩-২০২০ তারিখের মধ্যে ৩০ বছর বয়সধারী ছিলেন তারা আগামী ৩০-০৬-২০২৩ সাল পর্যন্ত সকল ধরণের সরকারী চাকরিতে আবেদন করতে পারবেন(শুধু বিসিএস ব্যতীত)।



তাই আগামী ৩০-০৬-২০২৩ সাল পর্যন্ত সরাসরি আবেদন করতে ও ঐসকল নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে সরাসরি চাকরি পেতে পারেন ২৫-০৩-২০২০ সালের মধ্যে ৩০ বছর বয়সীদের নির্ধারন করা আবেদনের প্রার্থীগণ। সেই হিসাবে ৩৯ মাসের বয়সসুবিধা প্রাপ্ত হচ্ছেন সরকারী চাকরি প্রত্যাশি প্রার্থীগণ।


৩৩ বছরের উর্ধ্বে হলেও সরকারী চাকরিতে আবেদন করা যাবে ৩০-০৬-২০২৩ সাল পর্যন্ত।



৩৩ বছরের উর্ধ্বে হলেও সরকারী চাকরিতে আবেদন করা যাবে ৩০-০৬-২০২৩ সাল পর্যন্ত, অর্থা’ ৩৩ বছর ৩ মাস বয়স হলে ও ২০২৩ সালের জুন মাসের ৩০ তারিখ পর্যন্ত সকল সরকারী চাকরিতে আবেদন করতে পারবেন (শুধু বিসিএস পরীক্ষা ব্যাতীত) ৩৯ মাস বয়স পর্যন্ত বাড়তি বয়সে সুবিধায় আবেদন করতে পারবেন সরকারী সকল চাকরির আবেদন করার ক্ষেত্রে।



২৫-০৩-২০২০ তারিখে সর্ব্বোচ্চ ৩০ বয়স হওয়ায় যোগ্য প্রার্থীগণ যাতে কোন কারণে পিছিয়ে না পড়েন। কোভিড-১৯ পরিস্থিতিতে কোন কারণে আবেদন করতে বা চাকরির সুযোগ গ্রহণে যদি ব্যর্থ হয়ে থাকেন তাদের জন্য এই বাড়তি সুযোগ। জনস্বার্থ যেন বিঘ্নিত না হয় এবং প্রশাসনিক অসুবিধার সৃষ্টি ও যেন না হয় সেজন্য সহানুভুতির সাথে বিবেচনা করে সরকারপক্ষ এ সঠিক সিদ্ধান্তে উপনীত হয়েছেন।

Previous Post
Next Post
Related Posts