BIWTA Job Viva Exam Date // বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষতে ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এ গ্রীজার পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ২১/১০/২০২ তারিখে অনুষ্ঠিতব্য পরীক্ষার ফলাফল প্রকাশ। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ তে ভান্ডারী, তোপাষ ও লস্কর পদে উত্তীর্ণ প্রার্থীদের আগামী ৬ই নভেম্বর হতে ১১ই নভেম্বর তারিখে নির্দিষ্ট রোল নম্বরধারী প্রার্থীগণের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময়সহ নিয়োগ বিস্তারিত দেখুন।

“গ্রীজার পদের ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময়  এ সকল পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সকল প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য বিস্তারিত দেখুন।

www.jobsbiwta.gov.bd

মৌখিক পরীক্ষায়

প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত পরীক্ষায় উপস্থিত হতে হবে



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) -  গ্রীজার পদের লিখিত পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তথ্য সকল প্রার্থীদের পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়েছে কিনা দেখুন। 

নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। রোল নম্বর অনুযায়ী সকল প্রার্থীদের পূর্বের প্রবেশপত্রসহ মৌখিক পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর লিখিত পরীক্ষার ফলাফল দেখুৃন: 

মৌখিক পরীক্ষার তারিখ আগামী ৬ই নভেম্বর, হতে ১১ই নভেম্বর, ২০২২  


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.biwta.gov.bd

 লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার  কেন্দ্রসহ বিস্তারিত জানতে 

See Job Exam Date Circular



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) -  বিভিন্ন পদের নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে নির্বাচিত সকল প্রার্থীদের “গ্রীজার পদের ফলাফল দেখুন ও মৌখিক পরীক্ষার জন্য প্রবেশপত্র ডাউনলোডসহ পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তথ্য দেখতে এই লিংকে প্রবেশ করুনঃ ২৮শে অক্টোবর, ২০২২ হতে মৌখিক পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুনঃ



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর মৌখিক পরীক্ষার মাধ্যমে - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts