শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এর মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল।

  


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE) এর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের প্রশাসন অধিশাখা [১৩তম  থেকে ১৬তম গ্রেডপ্রধান সহকারী, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাত মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং গাড়িচালক পদে জনবল নিয়োগের লক্ষ্যে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার চূড়ান্ত ফলাফল

 কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর ১৩-১৬ তম গ্রেডের প্রধান সহকারী, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাত মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং গাড়িচালক পদে জনবল নিয়োগের লক্ষ্যে গৃহীত লিখিত পরীক্ষা, ব্যবহারিক পরীক্ষা প্রযোজ্য ক্ষেত্রে এবং মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর মেধাক্রম অনুসারে বাম থেকে ডানে নিম্নরূপ।



 গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE) এর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের প্রশাসন অধিশাখা [১৩তম  থেকে ১৬তম গ্রেড]পদের নিয়োগ পরীক্ষার ফলাফল নিজ নিজ রোল অনুযায়ী মৌখিক পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর মেধাক্রম অনুসারে বাম থেকে ডানে নিম্নরূপ।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE) এর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের প্রশাসন অধিশাখা - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts