Bangladesh Navy Direct Antry Officer 4th (A-2023) Batch Job Final Result // বাংলাদেশ নৌবাহিনীতে ডাইরেক্ট এন্ট্রি অফিসার ৪র্থ (এ-২০২৩) ব্যাচের নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ

 


বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy) এ ডাইরেক্ট এন্ট্রি অফিসার ৪র্থ (এ-২০২৩) ব্যাচ এ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ। বাংলাদেশ নৌ-বাহিনীর ডাইরেক্ট এন্ট্রি অফিসার ৪র্থ (এ-২০২৩) ব্যাচ (Bangladesh Navy Direct Entry Artifice 4th (A-2023) Batch পদের নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি অক্টোবর, ২০২২ তারিখে প্রকাশিত হয়েছিল। গত ১১ নভেম্বর, ২০২২ তারিখে এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষাও সম্পন্ন হয়েছে, লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করে ১৪ ও ১৫ই নভেম্বর ২০২২ তারিখে মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়ে চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। আপনি কিংবা আপনার পরিচিত কেউ যদি সেই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, তাহলে নিচের তালিকা থেকে দেখে নিন ফলাফল....

বাংলাদেশ নৌ-বাহিনীর ডাইরেক্ট এন্ট্রি অফিসার ৪র্থ (এ-২০২৩) (Bangladesh Navy Direct Entry Artifice 4th (A-2023) ব্যাচ এ আপনি যদি উত্তীর্ণ হয়ে থাকেন, তাহলে যোগদান করতে প্রস্তুতি নিন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ নৌবাহিনী (Bangladesh Navy - BD Navy)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.joinnavy.mil.bd/ or www.navy.mill.bd

নৌ-বাহিনীতে নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে: https://csd.navy.mil.bd/noticeshow.php


See Exam Result Circular 



বাংলাদেশ নৌ-বাহিনীর ডাইরেক্ট এন্ট্রি অফিসার ৪র্থ (এ-২০২৩) (Bangladesh Navy Direct Entry Artificer 4th (A-2023) ব্যাচ এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ ১৬ই নভেম্বর, ২০২২ তারিখে যোগদান করতে হবে। 

যোগদান করতে : নৌ বাহিনী হাসপাতাল গেইট, চট্টগ্রাম দপ্তরে সকল কাগজপত্র নিয়ে যোগদান করতে হবে।


বাংলাদেশ নৌ-বাহিনীর ডাইরেক্ট এন্ট্রি অফিসার ৪র্থ (এ-২০২৩) (Bangladesh Navy Direct Entry Artificer 4th (A-2023) ব্যাচ এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অনলাইনে বায়োডাটা পূরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts