NLASO Job Final Exam Result // জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থায় বেঞ্চ সহকারী পদের চূড়ান্ত ফলাফল প্রকাশ

 


জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO) - এ ২১/১১/২০২২ তারিখে বেঞ্চ সহকারী পদে নিয়োগের মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। বেঞ্চ সহকারী পদে নিয়োগের চূড়ান্ত পরীক্ষার ফলাফল দেখুন মেধাক্রম অনুযায়ী। শীঘ্রই এ নিয়োগের জন্য যোগদানের তারিখ ঘোষণা করবেন কর্তৃপক্ষ।


জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO) এর বেঞ্চ সহকারী পদের চূড়ান্ত ফল প্রকাশ হয়েছে আজই।

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO) এর বেঞ্চ সহকারী পদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়ে ঠিকানা যাচাই, পুলিশ ভেরিফিকেশন হয়ে ইতিমধ্যে বর্তমান ও স্থায়ী ঠিকানায় যোগদান পত্র  প্রেরণ করা হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ  সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


  • প্রাতিষ্ঠানিক নাম - জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO)
  • পদের নাম - বেঞ্চ সহকারী
  • পদ সংখ্যা - ৩১ জন
  • চাকুরীর ধরণ - সরকারি
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ- http://www.nlaso.gov.bd/
  • নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল - ০৩/০৯/২০১৯

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO) এ যোগদান পত্র পেতে কোন অসুবিধা হলে আগামী ১৪ নভেম্বর ২০২২ তারিখের মধ্যেই নিয়োগ ও কল্যাণ বিভাগে দুই কপি পাসর্পোট সাইজ ছবি সহ দেখা করতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.nlaso.gov.bd/


See Final Result,

জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা (National Legal Aid Services Organization NLASO) -  নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts