বাণিজ্য মন্ত্রণালয়ের প্রোগ্রামার পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

 


বাণিজ্য মন্ত্রণালয়ের প্রোগ্রামার পদের  মৌখিক পরীক্ষার সময়সূচি ২০২৩

বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি সেলের ( Ministry of Commerce) এর (প্রোগ্রামার ৬ষ্ঠ গ্রেড) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি সেলের রাজস্ব খাতের প্রোগ্রামার পদের  মৌখিক পরীক্ষার সময়সূচি পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ও বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি ( Ministry of Commerce) সেলের এ নিয়োগ পরীক্ষার সময়সূচিসহ তথ্য প্রকাশ। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং  ভালো ফলাফল অর্জন করেছেন , তাদের জন্য বিস্তারিত দেয়া হলো। গত তারিখের সুপারিশক্রমে (প্রোগ্রামার ৬ষ্ঠ গ্রেড)। ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় যথাযথ নিয়ম মেনে অংশগ্রহণ করতে পারবেন।



মৌখিক পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিভাগে। বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি সেলের ( Ministry of Commerce) যোগদানের জন্য আবেদনকৃত প্রার্থীগণের ঠিকানায় প্রেরণ করা হবে, মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি সেলের মৌখিক পরীক্ষার সময়সূচি“

প্রতিষ্ঠানের নামঃ বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি( Ministry of Commerce)

পদের নামঃ প্রোগ্রামার
 
অফিসিয়াল ওয়েবসাইটঃhttp://www.mincom.gov.bd/

 ‘‘প্রোগ্রামার পদের মৌখিক পরীক্ষার সময়সূচি ০৯ জানুয়ারি, ২০২৩ 


বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি ( Ministry of Commerce) এ নির্দেশাবলী অনুযায়ী সকল তথ্যাদিসহ যোগদান করতে বিস্তারিত দেখুন এখানেঃ


মৌখিক পরীক্ষাটি অনুষ্ঠিত হবে ঢাকা বিভাগের

বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে

বাণিজ্য মন্ত্রণালয়ের আইসিটি ( Ministry of Commerce) এর নিয়োগ পরীক্ষায় প্রবেশপত্রসহ উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts