DYD Written Job Exam Date যুব উন্নয়ন অধিদপ্তরে ”ক্যাশিয়ার” পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

 


DYD Written Job Exam Date যুব উন্নয়ন অধিদপ্তরে  ”ক্যাশিয়ার” পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) - এ গত সালের প্রকাশিত বিজ্ঞপ্তির ”ক্যাশিয়ার” পদের MCQ / লিখিত পরীক্ষার  প্রার্থীদের সর্বমোট জন প্রার্থীর লিখিত পরীক্ষা অনুষ্ঠানের জন্য  তারিখ প্রকাশিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) এ  ”ক্যাশিয়ার” ৩০ ডিসেম্বর তারিখে বিকাল ০৩:০০ টা থেকে ৪:৩০ টা পর্যন্ত নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে।

Department of Youth Development DYD Job Details

যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) এর নিয়োগের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য এসএমএস বা নোটিশ দেখে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তারা ওয়েবসাইট থেকে বা এখান থেকে দেখে প্রবেশপত্র ডাউনলোড করে নিন। 

Download Admit Card

প্রতিষ্ঠানের নামঃ যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://dyd.gov.bd/

যুব উন্নয়ন অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 নিয়োগের লিখিত পরীক্ষার তারিখঃ ৩০ ডিসেম্বর, ২০২২; বিকাল ৩ টা হতে ৪টা।


যুব উন্নয়ন অধিদপ্তর যুউঅ (Department of Youth Development DYD) - এ  নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts