Ministry of Labour and Employment MOLE Job Circular !! শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অফিস সহায়ক পদে ৯০ জন সরকারি চাকুরির

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE) -  গত ২৮/১২/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE) এ রাজস্ব খাতে শূণ্য অফিস সহায়ক পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE)  ০১ টি পদে সর্বমোট ৯০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় হচ্ছে বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়, যেটি কর্মসংস্থান শ্রমবাজার এবং শ্রমিকদের জীবনমান উন্নয়ন ও সংশ্লিষ্ট বিষয়ে দায়িত্বপ্রাপ্ত। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় গঠিত হয় ২০ জানুয়ারি ১৯৭২ সালে ,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এর সদর দপ্তর, সচিবালয় ঢাকা। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের লক্ষ শ্রমিক ও নিয়োগকর্তাদের মধ্য ভালো শিল্প সম্পর্ক ও ও সম্পর্ক উন্নয়ন বজায় রাখার দ্বারা উৎপাদনশীল কর্মসংস্থান ও মানবসম্পদ উন্নয়নের মাধ্যমে বেকারত্ব ও দারিদ্র্য কমানো।

Ministry of Labour and Employment MOLE Job Details

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি বা সমমান পাশ
পদের সংখ্যাঃ ৯০ টি
আবেদন ফিঃ ১১২/-
বেতন স্কেলঃ ৮,২৫০/- থেকে ২০,০১০/- (গ্রেড-২০) 
সম্পন্ন সরকারি চাকরি চাকুরির 

 

Ministry of Labour and Employment MOLE Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://mole.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদনের ফিঃ ১০০/- 
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ (২৫/০৩/২০২০ তারিখে)
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন শুরুর তারিখঃ ২৯ডিসেম্বর, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ই জানুয়ারি, ২০২৩ বিকাল ০৫:০০ টা


শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ









শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE)  নিয়োগের জন্য অনলাইনের মাধ্যমে ফরম ডাউনলোড করে আবেদন করতে হবে আবেদন ফরম ও প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন এখানে ক্লিক করেঃ



শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE)  নিয়োগের জন্য এই ঠিকানায়ঃ

সভাপতি, বিভাগীয় নির্বাচন কমিটি ও অতিরিক্ত সচিব (প্রশাসন), শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, ভবন নং- ০৭, কক্ষ নং- ৫১৮, বাংলাদেশ সচিবালয়, ঢাকা।


শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Labour and Employment MOLE) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

গৃহীত কার্যক্রম এর ধারাবাহিকতায় ১টি  প্রধান কার্যালয় বিভাগীয় কার্যালয়,০৪টি  আঞ্চলিক কার্যালয় এবং ২৩টি  শাখা কার্যালয় সহমত ৩২ টি কার্যালয় এ ৩১৪ জন  জনবলের স্থলে ১টি প্রধান কার্যালয় ও ২৩টি  জেলা কার্যালয়ের জন্য বিভিন্ন ক্যাটাগরির ৬৭৯ টি  রাজস্বখাতে সিজন পূর্বক মোট ৯৯৩  জনবলের সমন্বয় সকল আনুষ্ঠানিকতা পালন পূর্বক পরিদপ্তরের উন্নত করা হয়।


 এবং ২০২১ ও ২০২২  সালে কল কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর নতুন সাংগঠনিক কাঠামো যথাযথভাবে অনুমোদিত হয়ে বর্তমানে ১টি  প্রধান কার্যালয় ও ৩১টি  জেলা কার্যালয়ের বিভিন্ন ক্যাটাগরির ১১৫৬ জন অনুমোদিত রয়েছে।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts