একটি প্রাইভেট কার বিক্রি হবে Private car will be sold

 


প্রাইভেট কার বিক্রি হবে Private car will be sold

কটি প্রাইভেট কার বিক্রি হবে Private car will be sold, প্রাইভেট কারটি ঢাকা মিরপুর আছে, প্রাইভেট কারটি সরাসরি দেখতে চাইলে সেকশন - ৬, ব্লক - বি,  রোড - ২, বাসা - ১১,মিরপুর  ঢাকা, আসতে হবে। প্রাইভেট কারটি রেজিস্ট্রেশন করা ২০০০ প্রাইভেট কার মডেল - ১৯৯৫ ''প্রাইভেট কার'' বর্তমানে ০১ বছরের কাগজ করা আছে। আগামী ০১ বছর পর্যন্ত আপনার কাগজ করার ঝামেলা নেই। প্রাইভেট কারটি এখনো নতুনের মত শোরুম কন্ডিশন।


যদি কেউ ''প্রাইভেট কারটি'' কিনতে চান প্রাইভেট কারটির দাম - ৪,৮০০০০ টাকা আরও আলোচনার সুযোগ আছে । প্রাইভেট কারটি ক্রয় করতে চাইলে  ফোনে কথা বলতে পারেনG  ফোন নাম্বার - ০১৬৭৯৩৭৫৯০৮ আরো বিস্তারিত জানতে যোগাযোগ করুন।


price : 4,80000

Brand : Toyota

Model : Sx Carina

Colour : Benson


Model Year : 1995

Registration Year : 2000

Transmission : Auto

Body Type : Saloon


Fuel Type : Octane / LPG (60 Ltr)

Engine : 1500 cc

Serial No : Dhaka Metro - GA - 13


প্রাইভেটকারটি সরাসরি মালিকের কাছ থেকে ক্রয় করতে পারবেন। সরাসরি মালিকের নাম্বার যোগাযোগ করতে পারেন। প্রাইভেটকারটি খুব তাড়াতাড়ি বিক্রি হবে। প্রাইভেটকারটি জরুরী প্রয়োজনে বিক্রি হবে। নাম্বার দেওয়া আছে প্রকৃত মালিকের নাম্বার । অর্থাৎ যিনি গাড়িটি বিক্রি করবেন তার নাম্বার।


প্রকৃত ক্রেতাগণ যোগাযোগ করুন অহেতুক ফোন করে আপনার নিজের ও অন্যজনের ডিস্টার্ব করবেন না।









আপনারা গাড়ি ক্রয় ও বিক্রয় সংক্রান্ত যদি কোন বিজ্ঞাপন দিতে চান ক্রয় বিক্রয়ের জন্য তাহলে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন আমাদের এই পেজে ক্রয় বিক্রয় সংক্রান্ত পোস্ট দেওয়া হয় সম্পূর্ণ  ফ্রিতে।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts