Probashi Kallyan Bank PKB Job Exam Result & Viva Exam Date // প্রবাসী কল্যাণ ব্যাংক এ নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ ব্যাংক এর প্রবাসী কল্যাণ ব্যাংকে (Probashi Kallyan Bank PKB) “গাড়ী চালক [ড্রাইভার]” পদের ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ! নিজের রোল নং ও আসন দেখে নিন। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও প্রবেশপত্র ডাউনলোড করতে প্রবাসী কল্যাণ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bank Website” অপশনে ক্লিক করুনঃ  মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৩ই ডিসেম্বর, ২০২২ হতে ১৭ই ডিসেম্বর, ২০২২ তারিখ সকাল ও দুপুর যথাসময়ে।

See Bank Website

 

Porbashi Kallyan Bank PKB Job Exam Result & Viva Exam Date 

বাংলাদেশ ব্যাংক এর প্রবাসী কল্যাণ ব্যাংকে (Probashi Kallyan Bank PKB) “গাড়ী চালক [ড্রাইভার]” পদের ২০২২ সাল ভিত্তিক নিয়োগের জন্য ১৮, ১৯, ২০ নভেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিতব্যবহারিক পরীক্ষার প্রার্থীদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।  বাংলাদেশ ব্যাংক এর প্রবাসী কল্যাণ ব্যাংকে “অফিসার ক্যাশ” এর ২০১৯ সাল ভিত্তিক ০৭ শূণ্য পদে নিয়োগের ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ হয়ে উত্তীর্ণ ৯৯ জনের মধ্যে নিয়োগের লক্ষ্যে মৌখিক পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সহ বিস্তারিত দেখুনঃ মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৩ই ডিসেম্বর, ২০২২ হতে ১৭ই ডিসেম্বর,, ২০২২ তারিখ যথাসময়ে।

প্রতিষ্ঠানের নাম: প্রবাসী কল্যাণ ব্যাংক

ওয়েবসাইটhttp://www.pkb.gov.bd/

মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত


বাংলাদেশ ব্যাংক এর প্রবাসী কল্যাণ ব্যাংকে “অফিসার ক্যাশ” পদে নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ও কেন্দ্রসহ বিস্তারিত দেখুনঃ





বাংলাদেশ ব্যাংক এর প্রবাসী কল্যাণ ব্যাংকে (Probashi Kallyan Bank PKB) “গাড়ী চালক [ড্রাইভার]” পদের ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ, এ নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts