UNICEF JOb Ciruclar // জাতিসংঘের আন্তর্জাতিক শিশু সংস্থা ইউনিসেফ এ বিভিন্ন দেশের নিয়োগ বিজ্ঞপ্তি

 


জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF) - এ ‍বিভিন্ন দেশে চাকুরির বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। United Nations Children Funds - UNICEF  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF)   প্রচুর সংখ্যক জন কে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই উভয়ই আবেদন করতে পারবেন । অনলাইনে  কিংবা টেলিটকের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদসমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


ইউনিসেফ বাংলাদেশ আর্থিক ও কারিগরি সহায়তা পরিচালিত বিশ্বের বিভিন্ন দেশে শিশুদের উন্নয়নের জন্য বিভিন্ন পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে যার মেয়াদকাল উন্নয়ন সহযোগী হতে তহবিলের প্রাপ্যতা ও নিয়োগপ্রাপ্তদের Performance এর আলোকে নির্ধারণ যোগ্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF) এর অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে আহবান করা যাচ্ছে।


UNICEF Job Details

পদের নাম: Programme Officer Level P2

শিক্ষাগত যোগ্যতা- স্নাতক পাশ

অভিজ্ঞতা: ০২ বছর

কর্মস্থল: Tunisia Office


UNICEF Job Circular in this Countries are Available


বিভিন্ন দেশের নিয়োগ বিজ্ঞপ্তি পদবীসহ বিস্তারিত দেখুন এখানে লিংকে

Like:- 


Kenya


Armenia


Pakistan


Tajikistan


Bangladesh


Thailand


Poland


Pero


Eastarn Carribbean Barbados


Comoros


Central African Republican


Ukraine


Denmark


Hungary


Burundy


Tunisia


UNICEF Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.unicef.org/bangladesh/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করা যাবে


আবেদন শুরুর তারিখঃ ৬ই ডিসেম্বর, ২০২২ তারিখ হতে চলমান 
আবেদন করার শেষ তারিখঃ জানুয়ারি, ২০২৩; রাত ১২ টা

জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ 









জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF) -এ আবেদন করতে নিচের ''Apply Now'' বাটনে ক্লিক করুনঃ



জাতিসংঘের শিশু বিষয়ক সংস্থা - ইউনিসেফ (United Nations Children Funds - UNICEF) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts