Bangladesh Railway BR Ticket Collector Grade 2 Job Circular // বাংলাদেশ রেলওয়েতে টিকেট কালেক্টর গ্রেড ২ পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে ‘‘টিকেট কালেক্টর গ্রেড - ২ পদের ক্যাটাগরিতে ১৩৩টি পদ ‘ এ ৩১/০১/২০২৩ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সরকারী চাকুরির  বিজ্ঞপ্তি প্রকাশিত, বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘‘টিকেট কালেক্টর গ্রেড - ২ ১৩৩টি  পদ সৃজনের সংক্রান্ত পদে পুরুষ ও মহিলাদের টিকেট কালেক্টর গ্রেড - ২ এ ১৩৩টি  পদ সংক্রান্ত ‘‘বাংলাদেশ রেলওয়ে রেলওয়ে ভবন ঢাকা নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) পদে ১৩৩ জন সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই টিকেট কালেক্টর গ্রেড - ২ পদে আবেদন করতে পারবেন।

টিকেট কালেক্টর গ্রেড - ২ পদের কাজ কি?

টিকেট কালেক্টর গ্রেড - ২ পদের কাজ হল রেলপথ রক্ষণাবেক্ষণ করা। রেলপথে সার্বক্ষণিক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত থাকতে হয়। টিকেট কালেক্টর গ্রেড - ২ এই কাজটি পেশি শক্তির মাধ্যমে করতে হয়। রেললাইন পরিদর্শন, লাইনের  স্কু, নাট বল্টু, ঠিক আছে কিনা যাবতীয় চেকিং সহ যাবতীয় কার্যক্রম। টিকেট কালেক্টর গ্রেড - ২ন পদের মূল কাজ হল রেললাইন/ রেলপথ সংস্কার ও মেরামত করা, এটি সম্পূর্ণ পেশী শক্তির কাজ।


টিকেট কালেক্টর গ্রেড - ২ পদে  কাজগুলো কি দিয়ে করে?

টিকেট কালেক্টর গ্রেড - ২ পদের কাজগুলো টিকেট আদান প্রদান সংক্রান্ত কম্পিউটারের দ্বারাই সাধারণত কাজ গুলো করে থাকে। 


টিকেট কালেক্টর গ্রেড - ২ পদের কাজগুলো রোদ বৃষ্টি ঝড় যাই থাকুক না কেন জরুরী কাজে নিয়োজিত থাকতে হয় টিকেট কালেক্টর গ্রেড - ২ পদের  কর্মচারীদের।


টিকেট কালেক্টর গ্রেড - ২  পদের

নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃনিয়োগ বিজ্ঞপ্তি

3rd Class Job, Government Job,


 বাংলাদেশ রেলওয়েতে ‘
টিকেট কালেক্টর গ্রেড - ২পদে ১৩৩টি  পদের  আবেদনের তারিখসহ বিস্তারিত দেখুন


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) টিকেট কালেক্টর গ্রেড - ২ পদে ১৩৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সকল জেলার প্রার্থীগণ নিয়োগ পেতে বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন।আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা।বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘টিকেট কালেক্টর গ্রেড - ২ পদে আবেদন করে নিয়োগ পেতে পারেন খুব সহজেই।

  • পদের নাম - টিকেট কালেক্টর গ্রেড - ২
  • আবেদন ফি - ২২৩ টাকা
  •  আবেদন শুরু - ১৩ই ফেব্রুয়ারি, ২০২৩; সকাল ১০ টা
  •  আবেদন শেষ - ২০শে মার্চ ২০২৩; বিকাল ০৪ টা
  •  আবেদনের লিঙ্ক - http://br.teletalk.com.bd/
  • পদের সংখ্যা - ১৩৩ জন
  • শিক্ষাগত যোগ্যতা - এইচ এস সি

Bangladesh Railway BR New Job Circular





Bangladesh Railway Job Apply Details

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ওয়েম্যান পদে নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুনঃ

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ওয়েম্যান পদে পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts