Bangladesh Police Special Branch Job Exam Result // বাংলাদেশ পুলিশ এ স্পেশাল ব্রাঞ্চ এ নিয়োগ পরীক্ষার ফলাফল

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch) সরকারি চাকুরির নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch) - এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ। বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch) কম্পিউটার অপারেটর ও রিপোর্টার ক্যাটাগরি পদে প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২৮/০১/২০২৩ তারিখ তাদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে,যারা ভাল ফলাফল করেছেন তাদেরকে খুদেবার্তার মাধ্যমে মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে পরীক্ষার তারিখ ২০২৩।


বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch) এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২৮/০১/২০২৩ তারিখ তাদের পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে,যারা ভাল ফলাফল করেছেন তাদেরকে খুদেবার্তার মাধ্যমে মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে দেওয়া হবে পরীক্ষার তারিখ।


  • যে সকল পরীক্ষা ২৮শে জানুয়ারি ২০২৩ তারিখে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তাদের ফলাফল প্রকাশ।




পদের নামঃ রিপোর্টার ও কম্পিউটার অপারেটর



Bangladesh Police Special Branch SB Job Exam Result


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.police.gov.bd/en/special_branch



বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch) - এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পরীক্ষার নির্ধারিত তারিখের পূর্বে অবশ্যই আপনার আবেদন সময়ের রোল নং টি ওয়েবসাইটে পরীক্ষার তারিখ ও সময় দেখে নিন, মৌখিক পরীক্ষার তারিখ আপনার মোবাইল এ পাওয়া খুদে বার্তা অনুযায়ী তারিখে ও সঠিক সময়ে উপস্থিত হবেন।


বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ (Bangladesh Police Special Branch) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts