BF Shaheen School & College Job Circular 2023 || বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা, কুর্মিটোলা - (BF Shaheen School & College CSSC)   গত ০৫/০১/২০২৩ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা (BF Shaheen School & College CSSC)   শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা (BF Shaheen School & College CSSC)  ০৯ টি পদে ৩১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। এ পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



BF Shaheen School & College CSSC Job Apply Process Job Details


১। পদের নামঃ প্রভাষক
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক ডিগ্রী 
পদের সংখ্যাঃ ০২ টি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (০৩/০২/২০২২) তারিখে

২। পদের নামঃ শরীরচর্চা শিক্ষক
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক ডিগ্রী
পদের সংখ্যাঃ ০৩ টি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (০৩/০২/২০২২ তারিখে

৩। পদের নামঃ সহকারী শিক্ষক [স্কুল] বাংলা ভার্সন।
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতকোত্তর ডিগ্রী
পদের সংখ্যাঃ ১৮ টি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (০৩/০২/২০২২) তারিখে

পদের নামঃ সহকারী শিক্ষক [স্কুল]ইংলিশ ভার্সন।
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতকোত্তর ডিগ্রী
পদের সংখ্যাঃ ১৮ টি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (০৩/০২/২০২২) তারিখে


৪,৫,৬ ও ৭ নং পদের বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন

অফিস সহকারি, ল্যাব সহকারী ( জীববিজ্ঞান) ল্যাব সহকারী ( পদার্থবিজ্ঞান), ল্যাব এটেনডেন্ট ( আইসিটি), ল্যাব এটেনডেন্ট ( জীববিজ্ঞান) লাইবেরি এটেনডেন্ট, অফিস সহায়ক,
BF Shaheen School & College CSSC Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কুর্মিটোলা - (BF Shaheen School & College CSSC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://casc.edu.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফি ঃ ৪০০/- ব্যাংক ড্রাফট বা পে অর্ডার
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন পৌছানোর শেষ তারিখঃ ৩১জানুয়ারি, ২০২৩


সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কুর্মিটোলা - (BF Shaheen School & College CSSC) নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular


সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কুর্মিটোলা - (BF Shaheen School & College CSSC)  নিয়োগের জন্য ডাকযোগে বা কুরিয়র সার্ভিসের মাধ্যমে আবেদন করতে নির্দিষ্ট সময়ের পূর্বেই আবেদন পাঠানো সম্পন্ন করুন নিচের ঠিকানায়ঃ

অধ্যক্ষ, সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কুর্মিটোলা - কুর্মিটোলা, ঢাকা ১২২৯। 


সিভিল এভিয়েশন স্কুল এন্ড কলেজ, কুর্মিটোলা - (BF Shaheen School & College CSSC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

প্রবেশপত্র সংগ্রহের জন্য ইতিমধ্যে টেলিটক বাংলাদেশ লিমিটেড কতৃক সংশ্লিষ্ট প্রার্থীদের মোবাইলে এসএমএস প্রেরণ করা হয়েছে উক্ত এসএমএস এর নির্দেশ মোতাবেক তাদেরকে নির্ধারিত সময়সূচি অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্মচারী পরিদপ্তর।


বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা (BF Shaheen School & College BSSC) এর রাজস্ব কাঠামোভুক্ত এর ‘‘প্রভাষক , শরীরচর্চা শিক্ষক,সহকারী শিক্ষক [স্কুল] বাংলা ভার্সন,অফিস সহকারি, ল্যাব সহকারী ( জীববিজ্ঞান) ল্যাব সহকারী ( পদার্থবিজ্ঞান), ল্যাব এটেনডেন্ট ( আইসিটি), ল্যাব এটেনডেন্ট ( জীববিজ্ঞান) লাইবেরি এটেনডেন্ট, অফিস সহায়ক‘‘ পদে লিখিত পরীক্ষা  অনুষ্ঠিত হবে ২০ জানুয়ারি ২০২৩ সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা (BF Shaheen School & College BSSC) এর লিথিত ও মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 

বি এফ শাহীন কলেজ কুর্মিটোলা (BF Shaheen School & College BSSC)  এ লিখিত পরীক্ষার প্রবেশপত্র পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts