Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Circular // প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  এ গত ০৪/০১/২০২১ তারিখে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যাক্তির সম্মান দেওয়া হচ্ছে। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  ০১ টি পদে সর্বমোট ২০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে  বা ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Details


১। পদের নামঃ সিআইপি (বৈদেশিক কর্মসংস্থান) [রিক্রুটিং এজেন্ট]
পদের সংখ্যাঃ ২০ টি

 

Ministry of Expatriates' Welfare and Overseas Employment Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank bb) এর ব্যাংকার সিলেকশন কমিটির সদস্যভুক্ত প্রবাসী কল্যাণ ব্যাংক (Probashi Kallyan Bank PKB)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.probashi.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ  অনলাইনে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ২৮শে ফেব্রুয়ারি, ২০২৩; 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Ministry of Expatriates' Welfare and Overseas Employment - Job Circular (প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় - এ বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যাক্তি নির্বাচন বিজ্ঞপ্তি দেখুন)


See Job Circular




প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)) এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে এখানেঃ 


প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment) এ নিয়োগের জন্য আবেদন করুন ডাকযোগে বা সরাসরি নিচের ঠিকানায়:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়, কর্মসংস্থান-০২, প্রবাসী কল্যাণ ভবন, ৭১-৭২ ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় (Ministry of Expatriates' Welfare and Overseas Employment)এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts