BPSC Bangladesh Television Job Exam Date // বাংলাদেশ টেলিভিশন এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ ২য় শ্রেণির (১০ম গ্রেড) পদের এমসিকিউ পরীক্ষার তারিখ দিয়েছেন কর্তৃপক্ষ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখসহ পরবর্তী নির্দেশনাবলী সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ততথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ ২য় শ্রেণির (১০ম গ্রেড) পদের নিয়োগের এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ ২য় শ্রেণির (১০ম গ্রেড) পদের এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ উত্তীর্ণ হয়েছেন ১৬২০ জন, নিয়োগের এমসিকিউ পরীক্ষার সময় ও তারিখ প্রকাশ, নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬শে জানুয়ারি, ২০২৩ ।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bpsc.gov.bd     

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় ওয়েবসাইট http://www.moi.gov.bd/

বাংলাদেশ টেলিভিশন ওয়েবসাইট: http://www.btv.gov.bd/


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ ২য় শ্রেণির (১০ম গ্রেড) পদের নিয়োগের এমসিকিউ পরীক্ষার তারিখ প্রকাশ।

https://bpsc.teletalk.com.bd

See BPSC Exam Notice





 পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ ২৬/০১/২০২৩ তারিখে


শেরে বাংলা নগর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, আগারগাঁও, শেরে বাংলা নগর,  ঢাকা-১২০৭।


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ  বাংলাদেশ টেলিভিশনের উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ ২য় শ্রেণির (১০ম গ্রেড) পদের  পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts