DSCC Job Exam Date // ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এ নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগ বিজ্ঞপ্তির কার্যসহকারী পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। কার্যসহকারী পদে  নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও পরীক্ষার স্থানসহ বিস্তারিত দেখুন।

কার্যসহকারী` পদের মৌখিক পরীক্ষার তারিখ আগামী ২৫/০১/২০২৩; ২ টা ৩০ হতে

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এর কার্যসহকারী পদে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সময়সহ বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.dscc.gov.bd/



ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ কার্যসহকারী`পদে মৌখিক পরীক্ষার তারিখ দেখুন। নিচে দেখুন উক্ত পদের পরীক্ষা হওয়ার বিজ্ঞপ্তিটির বিস্তারিতঃ


See Exam Date Circular


ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) এ “কার্যসহকারী` পদে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রাপ্ত প্রবেশপত্রটিই কার্যকর, প্রয়োজনে প্রবেশপত্র ডাউনলোড করুন এখানেঃ



পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ তুরাগ হল (কক্ষ নং - ২১২) নগর ভবন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ডিএসসিসি (Dhaka South City Corporation DSCC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts