Bangladesh Railway 1674 New Post Job Circular 2023 // বাংলাদেশ রেলওয়ে ১৬৭৪ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে‘‘ বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৭৪টি পদ সৃজনের সংক্রান্ত‘‘ এ ০৩/০১/২০২৩ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে সরকারী চাকুরির  বিজ্ঞপ্তি প্রকাশিত। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) ‘‘বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৭৪টি  পদ সৃজনের সংক্রান্ত পদে পুরুষ ও মহিলাদের বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৭৪টি  পদ সৃজনের সংক্রান্ত ‘‘বাংলাদেশ রেলওয়ে রেলওয়ে ভবন ঢাকা নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) পদে ১৬৭৪টি জন সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই বিভিন্ন ক্যাটাগরিতে আবেদন করতে পারবেন।

নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃনিয়োগ বিজ্ঞপ্তি

2th Class Job,3th Class Job,4th Class Job,Government Job,


 বাংলাদেশ রেলওয়েতে 
বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৭৪টি  পদ সৃজনের সংক্রান্ত পদসংখ্যা ও আবেদনের তারিখসহ বিস্তারিত দেখুন

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বিভিন্ন ক্যাটাগরিতে এ ১৬৭৪ জনের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সকল জেলার প্রার্থীগণ নিয়োগ পেতে বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন।আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বিভিন্ন ক্যাটাগরিতে পদে আবেদন করে নিয়োগ পেতে পারেন খুব সহজেই।

  • পদের সংখ্যা১৬৭৪ জন
  • শিক্ষাগত যোগ্যতা - ৮ম  থেকে অনার্স পর্যন্ত


Bangladesh Railway BR
 Details


বাংলাদেশ রেলের জন্য পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্প বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৭৪টি  পদ সৃজনের সংক্রান্ত। বাংলাদেশ রেলওয়ে জন্য পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্প বিভিন্ন ক্যাটাগরিতে ১৬৭৪টি  সিজনের যুক্তিকতা যাচাইয়ের লক্ষ্যে সচিব, রেল মন্ত্রণালয় এর সভাপতিত্বে আগামী ১২/০১/২০২৩  তারিখ ১১.০০ একটি সভা ( কক্ষ নং ৯৩০, ৯ তলা রেল ভবন) একটি সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 

যারা বাংলাদেশ রেলওয়েতে চাকরির জন্য আগ্রহী চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা আপনারা খুব তাড়াতাড়ি ১৬৭৪  পদের নিয়োগ বিজ্ঞপ্তি পাবেন।২০২৩ সালে পদ্মা সেতু রেল প্রকল্পের কাজ সমাপ্ত হলেই পদ্মা সেতুর উপর দিয়ে রেল চলাচল শুরু করবে। পদ্মা সেতুর উপর দিয়ে রেল চলাচল শুরুর আগেই জনবল নিয়োগ দিয়ে। প্রক্রিয়া সম্পন্ন করবে।


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বিভিন্ন ক্যাটাগরিতে নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুনঃ

বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বিভিন্ন ক্যাটাগরিতে পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts