16th BJS Assistant Judge Job Circular// বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC)
 - এ ১৬শ (বিজেএস) সহকারী জজ পদে ১০০ জনের নিয়োগের নিমিত্তে সরকারী চাকুরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্প্রতি এ নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য করেছে কর্তৃপক্ষ।


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ 
১৬শ (বিজেএস) সহকারী জজ পদে আবেদনের নিয়মাবলী প্রকাশ করেছেন কর্তৃপক্ষ। অনলাইনে আবেদন শুরু হয়েছে ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ তারিখ হতে।

১। পদের নাম: সহকারী জজ
শিক্ষাগত যোগ্যতা: আইন বিষয়ে স্নাতক পাস
পদের সংখ্যা: ১০০ জন
বেতন স্কেল: ৩০,৯৩০/- হতে ৬৪,৪৩০/-
আবেদন ফি: ১২০০ টাকা
প্রাথমিক পরীক্ষার তারিখ; ১৮/০৩/২০২৩ 

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৬শ বিজেএস, সহকারী জজ পদে নিয়োগের ঘোষণা অনুযায়ী আগামী ৯ই মার্চ, ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করুন। লিখিত পরীক্ষা ও অন্যান্য পরীক্ষার মাধ্যমে নিয়োগ কার্যক্রম অনুষ্ঠিত হবে । বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন কর্তৃক সম্পাদিত হবে। সহকারী জজ পদে ১৬শ জুডিশিয়াল সার্ভিস এ নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ করা হবে।


বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৬শ বিজেএস-২০২৩, সহকারী জজ পদে ১০০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bjsc.gov.bd/

 

See Circular





বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন সচিবালয় (Bangladesh Judicial Service Commission (BJSC) - এ ১৬শ বিজেএস ২০২৩ সহকারী জজ নিয়োগের জন্য আবেদন করে নিয়োগ পেতে পরীক্ষার জন্য অপেক্ষা করুন ও সঠিক প্রক্রিয়ায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts