NIPORT Job Exam Date // জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট নিপোর্ট এ নিয়োগ পরীক্ষার তারিখ




জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Traning Institute NIPORT)    ০৯/০২/২০২৩ তারিখের পরীক্ষার স্থান, সময় ও আসন বিন্যাসসহ বিস্তারিত তথ্য প্রকাশিত হয়েছে। জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Training Institute NIPORT)  এ ডাটা এনালিষ্ট পদে নিয়োগ পরীক্ষার নিমিত্তে আবেদনকৃত প্রার্থীদের পরীক্ষার জন্য আসন বিন্যাস প্রকাশিত হয়েছে। জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Training Institute NIPORT) এ ফলাফল অনুযায়ী ব্যবহারিক পরীক্ষার সুযোগ দেওয়া হবে। নিচে পরীক্ষার বিস্তারিত উল্লেখ করা হলো। জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) এর ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ তারিখের লিখিত পরীক্ষার বিস্তারিত তথ্য প্রকাশ হয়েছে দেখুন।


National Population Research and Training Institute NIPORT Details


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Traning Institute NIPORT)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.niport.gov.bd/

১। পদের নামঃ ডাটা এনালিষ্ট
লিখিত পরীক্ষার তারিখ: ০৯/০২/২০২৩ ইং (বিকাল ৩.৩০ টা হতে ৫ টা)
পরীক্ষার্থীর সংখ্যা ৩৯৬ জন ।



 পরীক্ষার তারিখঃ ৯ই ফেব্রুয়ারি, ২০২৩

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Training Institute NIPORT) - এ লিখিত পরীক্ষার ফলাফলসহ ব্যবহারিক পরীক্ষায় অনুমতি প্রাপ্তদের ফলাফল দেখতে পাবেন পরীক্ষার পরপরই ।
See Exam Date


ডাটা এনালিষ্ট পদের পরীক্ষার তারিখ এখানে




জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Training Institute NIPORT) এ  বিস্তারিত দেখুন ওয়েবসাইটেঃ



জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নির্পোট) (National Population Research and Training Institute NIPORT) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts