Anser VDP Traineer Exam Result // বাংলাদেশ আনসার ভিডিপি তে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ!

 


বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Anser VDP) এ থানা ও উপজেলা পর্যায়ে মহিলা প্রশিক্ষক  পদে নিয়োগের প্রেক্ষিতে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Anser VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থান পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদে ফলাফল দেখতে আপনার রোল নং অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Anser VDP) ওয়েবসাইটে নিচের “See Anser VDP Website” অপশনে ক্লিক করুনঃ ফলাফল দেখে পরবর্তী পরীক্ষার প্রস্তুতি নিন।

See Anser VDP Thana/UPazilla Traineer ‍and Upazilla/Thana Women Traineer Result:

 

মৌখিক পরীক্ষার সময় যা সাথে আনতে হবে 

লিখিত পরীক্ষার প্রবেশপত্র

জমা দিতে হবে যা যাঃ

  • শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র
  • শিক্ষাগত সনদ জমাদানের লিখিত আবেদন 
  • স্থানীয় ঠিকানার চেয়ারম্যান সনদ
  • নিজ জাতীয় পরিচয়পত্র
  • বিবাহিত হলে স্বামী/স্ত্রীর জাতীয় পরিচয়পত্র কপি
  • মুক্তিযোদ্ধার তথ্য সনদ (যদি থাকে)











নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ খুব শীঘ্রই জানিয়ে দেয়া হবে।

বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Anser VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থানা পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলসহ নিয়োগের সকল তথ্য দেখুন।

বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Anser VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থান পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদে  উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত দেখুন:



বাংলাদেশ আনসার ভিডিপি (Bangladesh Anser VDP) তে থানা ও উপজেলা পর্যায়ে প্রশিক্ষক ও উপজেলা/থান পর্যায়ে মহিলা প্রশিক্ষক পদের লিখিত পরীক্ষার ফলাফল দেখুন নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন, প্রস্তুতি গ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার সাফল্যের বার্তাটি আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts