Bangladesh Fire Service & Civil Defense Exam’s Result ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর এ নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩

 


ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর এ নিয়োগে লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ সরকারিভাবে ফায়ার ফাইটার ডুবরি নাসিং এটেনটেন্ড এর লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২৩। বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) এ সরকারি প্রতিষ্ঠানের খরচে ও যাবতীয় সুবিধা প্রদানে প্রশিক্ষণের মাধ্যমে উন্নয়নের সুযোগের জন্য নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে মৌখিক পরীক্ষার তারিখ ও সময় দেখে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণই নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন। 

১০/০২/২০২৩ তারিখের  ৫৮.০৩.০০০০.০০২.১১.০০৩.২২.-২৫৬৪ তৃণমূলের প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির প্রেক্ষিতে এর ফায়ার ফাইটার, ডুবরি, নাসিং এটেনটেন্ড  পদে জনবল নিয়োগের লক্ষ্যে ১০.০২.২০২৩ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা অংশগ্রহণকারীদের নিম্নবর্ণিত রোল নম্বরধারী উত্তীর্ণ হয়েছেন । আগামী ২০২৩ তারিখে  সকাল ০৮.০০ ঘটিকায় ফায়ার ফাইটার ডুবরি নাসিং এটেনটেন্ড পদের প্রার্থীদের শুধুমাত্র মৌখিক পরীক্ষা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ৩৮-৪৬ কাজী আলাউদ্দিন রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে উত্তীর্ণ প্রার্থীদের নির্ধারিত তারিখ ও সময় নিম্নবর্ণিত কাগজপত্র সহ উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।


মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। ফায়ারফাইটার পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার তারিখ, সময় ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।










বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর (Bangladesh Fire Service & Civil Defence) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts